মোঃ জসিম উদ্দিন; খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ-

আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে এসএসসি পরীক্ষা। সেই উপলক্ষে শ্যামল বাংলা স্কুলে ২০২১ সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ নভেম্বর) সকালে শ্যামল বাংলা স্কুলের মাঠে বিদায়ী শিক্ষাথীদের সংবর্ধনা ও মিলাদ মাহফিল সহ নানা আয়োজনের মধ্য দিয়ে এই এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্কুলের পরিচালক জাকিরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শ্যামল বাংলা স্কুলের প্রধান শিক্ষক পরেশ রায়,শিক্ষক রফিকুল ইসলাম, আব্দুর রাজ্জাক ও অন্যান্য শিক্ষকগন ছাড়াও অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিদায়ী শিক্ষার্থী ও বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

এ সময় বক্তারা শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত কামনা করে বলেন, তোমরাই দেশের ভবিষ্যত। সামনে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালো ভাবে পরীক্ষা দেবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, স্কুলের সভাপতি ও পুর্বসাদীপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিদুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবি হামিদুল ইসলাম, আমিনুল ইসলামসহ স্কুলে অধ্যায়নরত সকল শ্রেণীর ছাত্র-ছাত্রীগন অনুষ্ঠানে অংশ গ্রহণ করে।

বিদায় অনুষ্ঠান শেষে মিলাদ মাহ্ফিল, ফটোসেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং শিক্ষার্থীদের উত্তরোত্তর মঙ্গল কামনা করে দোয়া করা হয়।